Tuesday, March 15, 2016

আমরা অনেকেই তো বিটকয়েন আয় করলাম এখন হাতে টাকা পাব কি করে

আমরা যারা ফ্রীলেঞ্চিং যেমনঃ অডেস্ক এ কাজ করতে পারিনা তারা মূলত ছোট ছোট কাজ করি । আর আমার মত যারা তাদের জন্য আজকে নিয়ে আসলাম কিভাবে আমরা বিটকয়েন আয় করব এবং সেই বিটকয়েন কিভাবে হাতে পাব। প্রথমে এই সাইতে গিয়ে এখানে ক্লিক করুন একটা বিটকয়েন অ্যাকাউন্ট খুলুন এবং Email এর বক্সে আপনার মেইল অ্যাড্রেস এবং Password এর বক্সে আপনার পাসওয়ার্ড দিয়ে Create Bitcoin Wallet লিঙ্কে ক্লিক করুন ।

earn easy way free bitcoin

এরপর আপনাকে ইমেইল অ্যাড্রেস ভেরিফাই করেত বলবে । আপনার ইমেইল অ্যাড্রেসে যান এবং Verify My Email Address-এ ক্লিক করুন । এরপর নিচের মত একটা পেজ আসবে । (যদি না আসে তাহলে করুন তাহলে আসবে ।)
এখান থেকে Account Setting থেকে Bitcoin Addresses এর উপরে ক্লিক করলে নিচের মত একটা পেজ আসবে । এরপর Create New Address করে কিছুক্ষণ অপেক্ষা করুন । নিচের মত একটা অ্যাড্রেস তৈরি হবে । এটাকে সেইভ করে অথবা কপি করে রাখুন পরে কাজে লাগবে ।
আপনি যে একাউন্টটা এই মাত্র খুললেন সেটা একটা অনলাইন ব্যাংক একাউন্ট । এটা অনেকটা পেপাল এবং পেইজা এর একাউন্টের মতই । এর মাধ্যমেই আপনি পেমেন্ট পাবেন । আপনি যে বিটকয়েন আর্ন করবেন সেটা এই একাউন্টের এড্রেসে পাঠানো হবে ।
দুইটা  সাইট এর লিঙ্ক দিলাম এই দুইটা সাইটি পেমেন্ট করে ১০০% কারন আমি নিজে পাইচি

পেমেন্টঃ

প্রথম সাইট তি

এরা প্রতি সোমবার পে করে । আপনার একাউন্ট Balance যদি 0.00005460 বিটকয়েনের বেশি হয় তাহলে সেটা অটোমেটিকভাবে সোমবারে আপনার কয়েনবেইস(ওপরে যেটা তৈরি করলেন) একাউন্টে চলে যাবে । আপনার কিছু করতে হবে না ।
আর হ্যাঁ আপনি রেফার করেও 50% পর্যন্ত আয় করতে পারবেন । আপনার Homepage-থেকে Refer বাটনে ক্লিক করলে আপনার রেফারেল লিঙ্ক দেখতে পারবেন ।
2nd সাইট টি  0.15 btc হলে পে আউট করতে হয়
এখন আপনার বিটকয়েন আপনার হাতে পাওার পালা তাই আপনার ওকেপে অ্যাকাউন্ট এ লগিন করুন অর  সাইন আপ করুন

No comments:

Post a Comment